অাশায় কেবল
- মতিউর রহমান মুন্না - স্বপ্নের দোয়ার ০২-০৫-২০২৪

অল্পতে নয়, একটু বেশি
বলবো বলেই কাছে আসি
বলবো বলেও হয়না বলা
'তোমায় অনেক ভালবাসি।'

'রোজ কেবলি তোমার চোখে
অাঁখি আমার আকাশ দেখে
বিশাল ভুবন তোমার মাঝেই
সেই ভুবনেই বাঁচতে শেখে।'

হৃদয় কেবল সুযোগ খোজে
বলবো তারে ভাবনা রোজে
মন অমনি ভাবতে থাকে
'সে কি মনের কথা বোজে!'

নাইবা বুজুক, তাই বলে কি
বুজতে দিব নারে!
'হৃদয় আমার প্রেমে মাতাল'
বলবো না কি তারে।

এমনি যদি কাটবে সময়
আসবে কি সে মনে
আশায় আশায় থাকবে হৃদয়
কাঁদবে প্রতি ক্ষণে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।